Super Event 27 Jul 2024 - 06:31 AM

নবীন বরণ ও প্রবীণ বিদায়-২০২৪

#Reception_And_Farewell_2024

📣📣📣 আজ ১৪ই মে, ২০২৪ ইং; রোজ মঙ্গলবার। অবশেষে অনেক পরিকল্পনা ও তোড়-জোড়ের পর অনুষ্ঠিত হয়ে গেলো চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রথম বিজ্ঞানভিত্তিক সংগঠন চিটাগাং ইউনিভার্সিটি সায়েন্টিফিক সোসাইটি কর্তৃক আয়োজিত "নবীন বরণ ও প্রবীণ বিদায়-২০২৪" শীর্ষক অনুষ্ঠানটি। 

💠এই অনুষ্ঠানটি আয়োজনের মূল উদ্দেশ্য ছিলো সংগঠনের ২০২৩ কমিটির প্রাক্তন সদস্যদের বিদায় সংবর্ধনা দেওয়া ও ২০২৪ সালের সংগঠনের নবীন সাধারণ সদস্যদের শুভেচ্ছা সংবর্ধনার মাধ্যমে বরণ করে নেওয়া। আজ মধ্যাহ্নে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান অনুষদ ভবনের অডিটোরিয়ামে উক্ত অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

✨ আজকের অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আবু তাহের স্যার। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপ-উপাচার্য(একাডেমিক) অধ্যাপক বেনু কুমার দে। এছাড়াও বিশেষ অতিথিদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সমাজ বিজ্ঞান অনুষদের সম্মানিত ডিন মহোদয় অধ্যাপক সিরাজ উদ-দৌল্লাহ এবং  চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বর্তমান প্রক্টর অধ্যাপক ড. মো. ওয়াহিদুল আলম স্যার।

✨অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন আমাদের সংগঠনের উপদেষ্টামণ্ডলী অধ্যাপক ড. মোহাম্মদ আল-ফোরকান স্যার এবং অধ্যাপক ড. লায়লা খালেদা ম্যাম। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্বের দায়িত্ব পালন করেন সংগঠনের বর্তমান সভাপতি রওনাক রওশন ফিহা; সাথে উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি ইসরাত জাহান ইলা এবং সাধারণ সম্পাদক কে. এম. সিফাত শাহরীণ স্বচ্ছ। অনুষ্ঠানের আহ্বায়ক হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের বর্তমান কমিটির ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক মো. ইকরামুল হক ইকরাম। অনুষ্ঠানের সঞ্চালনার দায়িত্বে ছিলেন সংগঠনের সহকারী অর্থ সম্পাদক রুবাইয়া ইয়াসমিন, সাংগঠনিক এক্সিকিউটিভ সাঈদ মোহাম্মদ মুশফিক হাসান এবং ফ্যাকাল্টি মডারেটর ঐশ্বর্য বড়ুয়া চৌধুরী। 

এছাড়াও অনুষ্ঠান প্রাঙ্গণ মুখরিত করেছে সংগঠনের ২০২৩ কমিটির প্রাক্তন সদস্যবৃন্দ, ২০২৪ কমিটির বর্তমান সদস্যবৃন্দ এবং ২০২৪ সালের সংগঠনের নবীন সাধারণ সদস্যবৃন্দ। 

✨আজকে অনুষ্ঠানের শুরুর লগ্ন থেকে অতিথিবৃন্দের আগমন এবং সংগঠনের সদস্যদের আনাগোনায় যেন পুরোটা সময়জুড়ে মুখরিত ছিলো অডিটোরিয়ামের পরিবেশ, এ যেন এক মিলনমেলার হাট। অতিথিবৃন্দের বক্তব্য, উপদেশ বার্তা এবং প্রাক্তন ও বর্তমান সদস্যদের বক্তব্য, সংগঠনে তাদের নিজস্ব কাজের অভিজ্ঞতা ও অনুভূতি ব্যক্ত করা, স্মৃতিচারণ, সকলের একসাথে মধ্যাহ্নভোজ, মনোমুগ্ধকর সাংস্কৃতিক আয়োজন, প্রাক্তন সদস্যদের বিদায় সংবর্ধনা প্রদান ও নবীনদের শুভেচ্ছা বার্তা জানিয়ে বরণ করে নেওয়া, উপহার বিতরণী ইত্যাদি সব মিলিয়ে সংগঠনের সদস্যদের জন্য এটি ছিলো অন্যতম সুন্দর একটি দিন; সারা বছরব্যাপী বিজ্ঞানভিত্তিক কাজের ব্যস্ততায় চিটাগং ইউনিভার্সিটি সায়েন্টিফিক সোসাইটি নামক পরিবারের সদস্যদের নিজস্ব একটি আনন্দময় দিন।

Contact Us

CUSS

CUSS sparks synergy between science and society, founded in 2018. Committed to progress, awards, and collaboration, we champion multidisciplinary initiatives. Join active members shaping a better future. Igniting change, earning accolades – CUSS is the catalyst for transformative impact.

University of Chittagong,
Chittagong, Bangladesh

cuss.cu.bd@gmail.com

+880 1521 527 569

Loading
Your message has been sent. Thank you!